Categories
খাগড়াছড়ি সমগ্র বাংলাদেশ স্বাস্থ্য

মাটিরাঙ্গা থানা পুলিশের মাস্ক বিতরণ

মোহাম্মদ কেফায়েত উল্লাহ (খাগড়াছড়ি জেলা প্রতিনিধি)

খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা থানা পুলিশের উদ্যোগে মাটিরাঙ্গা বাজারে আগত সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের নির্দেশনায় (মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ)স্লোগানে করোনা মোকাবিলায় জনসাধারণকে সচেতন, উদ্বুদ্ধ এবং অনুপ্রাণিত করার অংশ হিসেবে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় মাস্ক বিতরণ করে মাটিরাঙ্গা থানা পুলিশ।

রোববার (২১ মার্চ) সকাল ১০টার দিকে মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী।

মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ  মুহাম্মদ আলী বলেন, বিশ্বব্যাপী  করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে। সর্বত্র সংক্রমন বৃদ্ধি পেয়েছে আবার।  প্রতিদিন মৃত্যুর হার বাড়ছে। 

আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে করোনার বিরুদ্ধে লড়াই করতে হবে।  দ্বিতীয় ঢেউ  মোকাবেলায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলাসহ মাস্ক ব্যবহারের পাশাপাশি হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে হবে।

এসময় মাটিরাঙ্গা থানা পুলিশের পক্ষ থেকে তবলছড়ি মোড়, কাঁচা বাজার, ফল মার্কেট, পুরাতন হাসপাতাল মোড়সহ বিভিন্ন স্থানে পরিবহন শ্রমিক, মোটর সাইকেল চালক ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এসময় মাটিরাঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম, পুলিশ পরিদর্শক (ট্রাফিক) মো. জয়নাল আবেদীন, এসআই মোজাম্মেল হক, সুমন দে, এএসআই  মো. মোশাররফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।