Categories
উত্তর চট্টগ্রাম বৃহত্তর চট্টগ্রাম

রাঙ্গুনিয়া পৌরসভার নির্বাচনের নৌকার গণসংযোগ শুরু

প্রতিবেদকঃ নেজাম উদ্দিন( রাঙ্গুনিয়া প্রতিনিধি) 

সারা দেশে পঞ্চম ধাপে ৩১ টি পৌরসভায় আগামী ২৮ ই ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। শনিবার দুপুর দুইটায় রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামীলীগের পার্টি অফিস থেকে নৌকার গণসংযোগ প্রচারণা শুরু করেন যা শেষ হয় ইছাখালি জাকিরাবাদ পৌরসভা গুচ্ছ গ্রামে।

 এই সময় নৌকা প্রতীকের ভোট চেয়ে প্রচারনার অংশ নেন তৃণমূল পর্যায় থেকে শুরু করে রাঙ্গুনিয়া আওয়ামীলীগ, যুবলীগ, তাতীলীগ , স্বেচ্ছাসেবকলীগ সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দগন।

সাবেক মেয়র শাহজাহান সিকদারের নৌকার প্রতীক নিয়ে সকলেই আনন্দ-উদ্দীপনায় প্রচারনা শুরু করেন। প্রচারনার গণসংযোগে উপস্থিত বত্তরা বলেন- রাঙ্গুনিয়া পৌরসভাকে আধুনিকায়ন করতে নৌকার বিকল্প নেই।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা  ডিজিটাল বাংলাদেশ গড়ার যে অঙ্গীকার করে ছিল তা আজকে বাস্তবায়িত হচ্ছে। বিশ্বায়ন কাছে বাংলাদেশ আজকে প্রতিষ্ঠিত ও সুমজ্জিত।

এই সময় উপসময় পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আকতার হোসেন খানের সঞ্চালনায় ও পরিচালনা কমিটির সভাপতি জনাব আসলাম খান মাস্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জননেতা আলহাজ্ব মোহাম্মদ শাহজাহান সিকদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, জনাব ইদ্রিস আজগর,জনাব শফিকুল ইসলাম, আব্দুল মোনাফ সিকদার, ইকবাল হোসেন,

আরো ছিলেন, ওমর ফারুক চৌধুরী, এমরুল করিম রাশেদ, তৌহিদুল ইসলাম কাঞ্চন, শেখ ফরিদ উদ্দীন চৌধুরী, জসিম উদ্দীন তালুকদার, মুজিবুল হক হিরু, জাফর সালেক সিকদার, আবু তাহের, ইকবাল হোসেন চৌধুরী মিল্টন, নাছির উদ্দীন রিয়াজ, বি,কে লিটন, হালিম আব্দুল্লাহ, মাহমুদুল হাসান বাদশা, মোঃ ইউনুছ, মোঃ এনামুল হক, ওমর ফারুক, মোরশেদ তালুকদার, শিমুল গুপ্ত, রাসেল রাসু, পলাশী মুৎসুদ্দি, নিলু আকতার প্রমুখ।