Categories
দক্ষিণ চট্টগ্রাম

এড: সালামতুল্লাহের মৃত্যুতে বিএমএসএফ ঈদগাঁও থানা শাখার শোক

স্টাফ রিপোটার(ঈদগাঁও প্রতিনিধি)

কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, জেলা আইনজীবি সমিতির বারবার নির্বাচিত সভাপতি, বিশিষ্ট রাজনীতিবিদ ও এডভোকেট সালামতুল্লাহর ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ঈদগাঁও থানা শাখার নেতৃবৃন্দরা। 

বিবৃতিদিতারা হলেন- বিএমএসএফ ঈদগাঁও থানা শাখার সভাপতি শেফাইল উদ্দিন ( দৈনিক রুপালী সৈকত), সাধারন সম্পাদক এম আবু হেনা সাগর (দৈনিক কক্সবাজার প্রতিদিন), সহ সভাপতি এম শফিউল আলম আজাদ ( দৈনিক দৈনিন্দিন), সহ সাধারন সম্পাদক আশফাক উদ্দিন আরাফাত ( দেশের নিউজ), সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পিন্টু ( দৈনিক মেহেদী), নিবার্হী সদস্য মোজাম্মেল হক ( দৈনিক গন সং যোগ), মফিজুল ইসলাম মফি (দৈনিক আপন কণ্ঠ), কাউছার উদ্দিন শরীফ (দৈনিক গন সংযোগ), সাইমুম সরওয়ার কায়েম (দৈনিক আলোকিত উখিয়া)।   

বিবৃতিদাতারা বলেন, রাজনীতিবিদ এডভোকেট সালামত উল্লাহর শুন্যতা পুরন হওয়ার মত নয়।তিনি দীর্ঘকাল পূর্ব থেকে কক্সবাজারে আইন পেশা শুরু করেন। তখন থেকে তিনি দীর্ঘদিন যাবৎ সাংবাদিকতার সাথে যুক্ত ছিলেন। বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস), এসোসিয়েট প্রেস অব পাকিস্তান (এপিপি), অবজারভার পত্রিকার কক্সবাজার প্রতিনিধি হিসাবে কাজ করেন। কক্সবাজার প্রেসক্লাব গঠনে তিনি উল্লেখযোগ্য ভূমিকা পালন করেন। তাঁর নেতৃত্বে কক্সবাজারে সর্বপ্রথম বাংলাদেশ সাংবাদিক সমিতির কক্সবাজার শাখা ও প্রেসক্লাব গঠিত হয়।